১৮ অক্টোবর শহরে ঘুরবে বাগানের আই লিগ ট্রফি, পুজোর পরে দেখতে পাবেন সমর্থকরা

খেলাধুলা

[ad_1]

১৮ অক্টোবর শহরে ঘুরবে বাগানের আই লিগ ট্রফি,  পুজোর পরে দেখতে পাবেন সমর্থকরা

রাজ‍্যে কোভিডের চোখরাঙানি কমেনি। তাই শেষমেশ আই লিগ জয়ের উদযাপনের পন্থা বদলাতে হলো সবুজ-মেরুনকে। বদলে ফেলা হল উদযাপন অনুষ্ঠানের দিনক্ষণ

#কলকাতা : রাজ‍্যে কোভিডের চোখরাঙানি কমেনি। তাই শেষমেশ আই লিগ জয়ের উদযাপনের পন্থা বদলাতে হলো সবুজ-মেরুনকে। বদলে ফেলা হল উদযাপন অনুষ্ঠানের দিনক্ষণ। পরিবর্তিত পরিস্থিতিতে ১৮ অক্টোবর মোহনবাগান ক্লাব মাঠের পরিবর্তে শহরের একটি পাঁচ তারা হোটেলে ফেডারেশন সচিবের হাত থেকে আই লিগের চ্যাম্পিয়নশিপ ট্রফি হাতে তুলে নেবেন মোহনবাগান কর্তারা।

প্রথমে ঠিক ছিল ১৭ অক্টোবর মোহনবাগান মাঠে মঞ্চ করে ক্লাব সচিব সৃঞ্জয় বোসের হাতে আই লিগ চ্যাম্পিয়নশিপ ট্রফি তুলে দেওয়া হবে ফেডারেশনের পক্ষ থেকে। গ্যালারিতে উপস্থিত থেকে ট্রফি প্রদান অনুষ্ঠানের সাক্ষী থাকতে পারবেন মোহনবাগানের সদস্য সমর্থকরা।

 কিন্তু রাজ্যে করোনা পরিস্থিতির বাড়-বাড়ন্ত দেখেই পরে পিছিয়ে আসেন সৃঞ্জয় বোস, দেবাশীষ দত্তরা। বুধবার ক্লাবের এগজিকিউটিভ কমিটির এক ভার্চুয়াল বৈঠকে সিদ্ধান্ত হয়, ক্লাব মাঠে নয়, ভিড় এড়াতে পাঁচ তারা হোটেলে ট্রফি নেবেন তাঁরা। কারণ, মাঠে অনুষ্ঠান আয়োজন করা হলে সদস্য সমর্থকদের সংখ্যা কোন নির্দিষ্ট অঙ্কে বেঁধে রাখা যাবে না।


শুধু তাই নয়, করোনার কারণে আই লিগ জয় উদযাপন অনুষ্ঠান স্থগিত রাখা ছিল। এখন ক্লাব মাঠে উদযাপন অনুষ্ঠান করলে আবেগের বাঁধ ভাঙতে পারে সদস্য সমর্থকদের। তাতে হিতে বিপরীত হওয়ার আশঙ্কা থাকছে। তাই সব ভেবেই পূর্ব গৃহীত সিদ্ধান্ত থেকে পিছিয়ে এলেন মোহনবাগান ক্লাব কর্তারা।

মোহনবাগান সচিব সৃঞ্জয় বোস জানান, “মাঠের অনুষ্ঠান বাতিল করা হলেও পাঁচতারা হোটেল থেকে ট্রফি নিয়ে ১৮ অক্টোবর শহরের বিভিন্ন প্রান্ত ঘুরে চ্যাম্পিয়নশিপ ট্রফি ক্লাব তাঁবুতে নিয়ে আসা হবে। সদস্য সমর্থকদের দেখার জন্য নভেম্বরের ২ থেকে ৫ তারিখ পর্যন্ত ক্লাব তাঁবুতে রাখা থাকবে আই লিগের চ্যাম্পিয়নশিপ ট্রফি।”



PARADIP GHOSH



Published by:
Rukmini Mazumder


First published:
October 8, 2020, 10:51 PM IST

পুরো খবর পড়ুন

[ad_2]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।