IPL 2020 DC vs KXIP : স্টাম্পের পিছনে হতশ্রী পারফরম্যান্স, মিমের জোয়ার

খেলাধুলা

[ad_1]

IPL 2020 DC vs KXIP : স্টাম্পের পিছনে হতশ্রী পারফরম্যান্স, মিমের জোয়ার সোশ্যাল মিডিয়ায়

৩৫ রানের বেশি তুললেন কি ঋষভ পন্থ? এই ট্রোল পেজ নির্মম ভাবে সমালোচনা করে চলেছে খেলোয়াড়ের!

#দুবাই:  ব্যাপারটা সত্যি বলতে কী দুই দিক থেকে আশঙ্কার কারণ জাগিয়ে তুলছে! কোনও ব্যাপারে কোনও সেলিব্রিটির সামান্য কোনও খুঁত পেলেও তাঁকে নিয়ে হালফিলে সোশ্যাল মিডিয়ায় বয়ে যায় মিমের ঝড়। তা যেমন দ্রুত ওঠে, তেমনই দ্রুত মিলিয়েও যায়। কিন্তু ঋষভ পন্থকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে ট্রোলিং শুরু হয়েছে, তা আর থামার নামই নিচ্ছে না। সে দিক থেকে এই নিত্য নৈমিত্তিক পরিহাসের জেরে খেলোয়াড়ের পারফরম্যান্স আরও খারাপ হতে পারে। তাঁর মনে জন্ম নিতে পারে সুগভীর অবসাদ। যা মোটেও ভালো কিছু নয়!

তা ছাড়া, ব্যক্তিমর্যাদা ক্ষুণ্ণ করে কী ভাবে একজনকে নিয়ে দিনের পর দিন পরিহাস করা যায়, সেটাও একটা প্রশ্ন বটে! কিন্তু এ সবের কোনও কিছুই Facebook-এর এক বিশেষ পেজকে স্পর্শ করছে না। তারা শুধু একটা বিষয় নিয়েই গভীর ভাবে ভাবিত- ঋষভ পন্থ কি ৩৫ রানের বেশি তুলতে পারছেন চলতি মরশুমের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের একেকটা খেলায়?




ঋষভ পন্থ কি ৩৫ রানের বেশি তুলতে পারলেন? উঁহু, আজকেও নয়- মোটামুটি ভাবে এই পথ ধরেই এই Facebook ট্রোল করে চলেছে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অত্যন্ত প্রতিভাবাবান এই উইকেট-কিপার ব্যাটসম্যানকে। এটা ঠিক যে এখনও পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের অন্যদের সঙ্গে খেলতে নেমে খুব উল্লেখ করার মতো কোনও পারফরম্যান্স ক্রিকেটপ্রেমীদের উপহার দিতে পারেননি এই খেলোয়াড়! বিশেষ করে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে এক ম্যাচে উইকেটের পিছনে দাঁড়িয়ে যে ভাবে চেঁচিয়ে চলেছিলেন তিনি, তাও সমালোচনাকে বাড়িয়ে তুলেছে অনেকগুণ! কিন্তু ডেইলি আপডেটস অন পন্থ ক্রসিং ৩৫ রানস ইন ইন্টারন্যাশন্যাল ক্রিকেট নামের এই Facebook পেজ যা করছে, তা আদতে খেলোয়াড়ের পারফরম্যান্সের থেকেও খারাপ!

চলতি বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলায় ভালো হোক, খারাপ হোক, কেউই কিন্তু বাদ যাচ্ছেন মিমের খোরাক হওয়ার হাত থেকে। তবে এ ব্যাপারে যেন দিল্লি ক্যাপিটালসের ছেলেদের উপরে একটু বেশিই আছড়ে পড়ছে জনরোষ। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ার বিদ্রুপের মুখে পড়েছিলেন পৃথ্বী শ, আর এ বার তাঁর জায়গাটা দখল করে নিলেন ঋষভ পন্থ!



Published by:
Debalina Datta


First published:
November 6, 2020, 5:20 PM IST

পুরো খবর পড়ুন

[ad_2]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।