চুমু ছোঁড়া হোক বা পরস্পরের খেয়াল রাখা, মন মাতাবে বিরুষ্কার এই ৫ অন্তরঙ্গ মুহূর্ত

খেলাধুলা

[ad_1]

চুমু ছুঁড়ে দেওয়া হোক বা পরস্পরের খেয়াল রাখা, মন মাতাবে বিরুষ্কার এই ৫ অন্তরঙ্গ মুহূর্ত !

সাধে কী আর তাঁরা পেয়েছেন পাওয়ার কাপলের তকমা!

#মুম্বই: কথা হল এই যে পাওয়ার অনেক কাপলেরই থাকে, তবে সবাই যে প্রকাশ্যে নিজেদের প্রতি ভালোবাসা প্রকাশ করেন, তা কিন্তু নয়। কারণটা খুব সম্ভবত ভারতীয় সমাজ এবং তার মানসিকতা। এ দেশে ভালোবাসার বহির্প্রকাশ এখনও নিন্দনীয় ঘটনা!




কিন্তু অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি সে সব নিয়ে মাথা ঘামাতে ভালোবাসেন না, তাঁরা শুধু ভালোবাসেন একে অপরকে। তাই হামেশাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁদের পরস্পরকে ফ্লাইং কিস দেওয়া থেকে অন্তরঙ্গতার নানা মুহূর্ত।

সবার প্রথমে একেবারে সাম্প্রতিক ঘটনার উল্লেখ না করলে অন্যায় হবে! তার পর না হয় ধীরে ধীরে এগিয়ে যাওয়া যাবে স্মৃতিচারণার দিকে! তো, এই ঘটনা ঘটেছে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলায়। সবাই জানি, এই প্রথমবারের জন্য মা হতে চলেছে অনুষ্কা। তাই খেলার মাঝেও স্ত্রীর শারীরিক চিন্তা রয়েছে বিরাটের মন জুড়ে, মাঠ থেকেই ইঙ্গিতে স্ট্যান্ডে বসা অনুষ্কাকে প্রশ্ন তাঁর- তিনি খেয়েছেন কি না!

এর ঠিক পরেই আসে ১০ অক্টোবরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলার ঘটনা। স্ট্যান্ড থেকে বিরাটের উদ্দেশে একটা ফ্লাইং কিস ছুড়ে দেন অনুষ্কা!

তবে এই ফ্লাইং কিসের ব্যাপারটা একেবারেই নতুন কিছু নয়! ২০১৮ সালে যখন নটিংহামে ইংলন্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ চলছিল, যেখানে সেঞ্চুরি করেছিলেন বিরাট, সেখানেও খেলোয়াড় মাঠ থেকে চুম্বনবার্তা পাঠিয়েছিলেন সুন্দরীর কাছে। অনুষ্কাও একই ভাবে তা গ্রহণ করেন এবং ফিরিয়ে দেন, বলাই বাহুল্য!




এই সেঞ্চুরি করা আর অনুষ্কার উদ্দেশে ফ্লাইং কিস ছুড়ে দেওয়া- এ যেন বিরাটের ক্ষেত্রে জুড়ে গিয়েছে পরস্পরের সঙ্গে। ২০১৪ সালে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যে খেলা চলছিল, সেখানেও কি একই ঘটনা ঘটতে দেখিনি আমরা?




তবে শুধুই সেঞ্চুরি নয়, হাফ-সেঞ্চুরিতেও একই ভাবে স্ট্যান্ডে উপস্থিত অনুষ্কাকে ভালোবাসা জানান বিরাট, বিয়ের আগে থেকেই! ২০১৪ সালের নভেম্বর মাসে হায়দরাবাদের ODI ম্যাচের ঘটনা তো তারই প্রমাণ দিচ্ছে, নয় কি?

বুঝে নিতে অসুবিধা নেই- এমন আরও অনেক মুহূর্ত লুকিয়ে রয়েছে ভবিষ্যতের গর্ভে! সেগুলো যত দিন না প্রকাশ পায়, তত দিন পর্যন্ত এইক”টাই না হয় সম্বল হোক বিরুষ্কা-ভক্তদের!



Published by:
Piya Banerjee


First published:
October 31, 2020, 12:18 AM IST

পুরো খবর পড়ুন



[ad_2]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।