নিয়মিত হবেন না বাধঁন!

সংস্কৃতি ও বিনোদন

কলকাতা থেকে ফিরলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আজমেরী হক বাঁধন। গেল ১৪ই জানুয়ারি তিনি ঢাকায় ফেরেন বলে জানান। এর আগে ডিসেম্বরের মাঝামাঝিতে ওপার বাংলায় ছুটে যান তিনি সৃজিত মুখার্জির ‘রবীন্দ্রনাথ এখানে খেতে আসেননি’ ওয়েব সিরিজের শুটিং করার জন্য।

প্রায় এক মাসের মতো এই ওয়েব সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এতে ‘মুশকান জুবেরী’- চরিত্রে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। এতে অনির্বাণ, অঞ্জন দত্ত, রাহুল বোসের মতো গুণী শিল্পীদের সঙ্গে একই সিরিজে কাজ করতে পেরে বাঁধন দারুণ উচ্ছ্বসিত। তার ভাষ্য, আমি বরাবরই বলে আসছি একসঙ্গে অনেক কাজ করতে চাই না। কাজের সংখ্যা কম হোক, কিন্তু সেটি আমার মনের মতো হতে হবে।

যেখানে আমার চরিত্র প্রাধান্য পাবে।  ‘মুশকান জুবেরী’ আমার ক্যারিয়ারে সেই রকম একটি চরিত্র। এটির শুটিং শেষ করেছি। কিন্তু এখনো ডাবিং বাকি আছে। আগামী মাসের দিকে ডাবিং শুরু হওয়ার সম্ভাবনা আছে।  ওপার বাংলায় নতুন আর কোনো কাজের খবর আছে?

প্রশ্নের উত্তরে তিনি বলেন, ওপার বাংলার এখনো নতুন আর কোনো কাজের খবর দিতে পারছি না। পরে হবে কিনা সেটিও জানি না। ডিজিটাল প্ল্যাটফরমে ওয়েব সিরিজ দিয়ে বাঁধনের যাত্রা শুরু।  ওয়েব সিরিজে নিয়মিত হবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আপাতত ‘না’। পরের বিষয়টিও এখন বলতে পারছি না। 

তবে মনের মতো গল্প পেলে হয়তো আবার করতে পারি। কথায় কথায় অভিনেত্রী তার বর্তমান ব্যস্ততা নিয়েও জানালেন। তিনি বলেন, আমার ছবিটি ও আগামী মাসে ওয়েব সিরিজের ডাবিং নিয়ে ব্যস্ত থাকবো। যদি সিনেমাটি মুক্তির পরিকল্পনা করে তাহলে সেটির প্রচার-প্রচারণায় সময় দিবো। ২০১৯ সালের শেষের দিকে বাঁধন আবদুল্লাহ মোহাম্মদ সাদের পরিচলায় একটি সিনেমার শুটিং শেষ করেন। ক্যারিয়ার নিয়ে বাঁধনের চিন্তা-ভাবনাও জানালেন। গল্প দিয়ে দর্শকের চিন্তার জগতে আঘাত করতে চান বলে জানান তিনি।

অভিনেত্রী আরো বলেন, আমার কাছে বেশকিছু গল্প আছে। এগুলোর মধ্য দিয়ে দর্শকদের মরচে পড়া জগতে নাড়া দেয়ার ইচ্ছা আছে। যদি সুযোগ পাই তাহলে নিজের গল্পে কাজ করবো।