আরো ৪৮ ঘন্টার পর্যবেক্ষণে সাকিব

খেলাধুলা

আরো ৪৮ ঘন্টার পর্যবেক্ষণে সাকিব আল হাসান। বৃহস্পতিবার করানো হবে স্ক্যান। তার পরেই বোঝা যাবে ইনজুরির ধরন। আগের তুলনায় এখন অনেকটা ভালো আছেন টাইগার অলরাউন্ডার।

নির্বাসন থেকে মাত্রই ফিরেছেন মাঠে। আবারো দুঃসংবাদ। ইনজুরিতে পড়েছেন সাকিব আল হাসান। তৃতীয় ওয়ানডেতে বোলিং করতে কুচকিতে চোট পান। আর মাঠেই নামতে পারেননি টাইগার অলরাউন্ডার। আগের তুলনায় কিছুটা ভালো অনুভব করলেও পর্যবেক্ষণেই আছেন। বৃহস্পতিবার স্ক্যান করানোর পরেই বোঝা যাবে ইনজুরির ধরণ। 

তবে ভয়ের কিছু নেই। সাধারনত কয়েকটা দিন বিশ্রাম নিলেই মুক্তি মেলে এমন চোটের। আশা করা হচ্ছে টেস্ট সিরিজের আগেই ফিট হয়ে উঠন সাকিব।

এদিকে, বন্দর নগরি চট্টগ্রামে হয়ে গেল সিটি করপোরেশন নির্বাচন। নগর পিতা বেছে নিতে ব্যস্ততম দিন পার করলো চট্টলা বাসি। 

সরকারি ছুটি না থাকায় বানিজ্য নগরি কিছুটা স্বাভাবিক ছিলো। তবুও ঝুঁকি নেয়নি বিসিবি। এ দিনটায় প্র্যাক্টিস শিডিউল রাখেনি ম্যানেজমেন্ট। টিম হোটেলেই বন্দি দুই দলই। 

একচেটিয়া দাপটে ওয়ানডে সিরিজটা নিজেদের করে নিয়েছে টাইগাররা। তাইতো বিশ্রামের দিনটা কাটিয়েছেন যে যার মতো। বাহিরে বের হবার সুযোগ নেই হোটেল বন্দি থেকেই জিম সেশনটা সেরেছেন ক্রিকেটাররা।

ওয়ানডে সিরিজ শেষে নিজ দেশে পাড়ি জমিয়েছে উইন্ডিজ ওডিআই দল। তবে টি টেন লিগ খেলতে ঢাকা থেকে সরাসরি দুবাই গেছেন রভম্যা পাওয়েল। নর্দান ওয়ারিয়রের হয়ে খেলবেন ক্যারিবিয় অলরাউন্ডার।