নারায়নগঞ্জের রুপগঞ্জ থেকে মাদক পাচার চক্রের ৬ জন গ্রেপ্তার

বাংলাদেশ

নারায়নগঞ্জের রুপগঞ্জে পেটের ভেতর নিয়ে ইয়াবা পাচারকালে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আরেক অভিযানে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে শরফুল হাসান ওরফে মিশু হাসান ও তার এক সহযোগিকে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করার কথাও জানিয়েছে এই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বিকালে রাজধানীর উত্তরায় র‌্যাব সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব এর মিডিয়া উইং এর পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। সংবাদ সম্মেলনে র‌্যাব আরো জানায়, একটি চক্র দীর্ঘদিন ধরে দেশের নানা রুটে মাদক পাচার করে আসছে।

কক্সবাজার থেকে ঢাকায় মাদকের একটি চালান আসছে, এমন খবরের ভিত্তিতে রুপগঞ্জের কাঞ্চন ব্রিজ এলাকায় তাদের গ্রেপ্তার করে র‌্যা্ব। এ সময় তাদের কাছে ১৬ হাজার ৫০ পিস ইয়াবা, ৯ টি মোবাইল ফোন, নগদ ১ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।

আরেক সংবাদ সম্মেলনে খন্দকার মঈন জানান বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গ্রেপ্তারকৃত মিশু ও তার সহযোগি জিসান মাদক ও অস্ত্র ব্যবসা, অবৈধ গাড়ির ব্যবসা, নিষিদ্ধ ব্রাহমা জাতের গরুর খামারসহ নানারকম অপকর্মে জড়িত।

অভিযানে ১ টি অস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, ১ টি ফেরারি গাড়ি, শিশার সরঞ্জামাদি, ২ টি ল্যাপটপ, পাসপোর্ট ও ৪৯ হাজার ৫০০ রুপী ভারতীয় জাল মুদ্রা উদ্ধার হয়।