দুই ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত, আহত ১২

বাংলাদেশ

নরসিংদীর মাধবদীতে বালু বহনকারী ট্রাক ও যাত্রীবাহী মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।

শনিবার (৭ আগস্ট) বিকেলে, ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী থানার কান্দাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম (৪০) কিশোরগঞ্জের নিকলি থানার আবুদা গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে ও মো. আলাউদ্দিন (৫৫) ময়মনসিংহ জেলার নান্দাইল থানার রসুলপুর এলাকার বাসিন্দা। মাধবদী থানার উপ-পরিদর্শক বেলাল উদ্দিন ফকির এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ঢাকার দিক থেকে ছেড়ে আসা নরসিংদীগামী একটি বালুবাহী ট্রাক কান্দাইলে পৌঁছালে বিপরীত দিক কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা শিশুসহ ১৬ জন যাত্রীবাহী একটি মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহি ট্রাকটি দুমড়ে মুচড়ে গিয়ে এতে থাকা ১৬ যাত্রীর মধ্যে ১২ জন যাত্রী আহত ও ঘটনাস্থলেই নজরুল ইসলাম নামে এক যাত্রী নিহত হয়। খবর পেয়ে মাধবদী থানা, ভুলতা হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। এরমধ্যে ৯ জনকে রুপগঞ্জের ভুলতার ইউএস বাংলা হাসপাতালে নেয়ার পর মো. আলাউদ্দিন নামে আরো একজন মারা যায়। দুইজনের মরদেহ উদ্ধার করে ভুলতা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

মাধবদী থানার উপ-পরিদর্শক বেলাল উদ্দিন ফকির জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করেছে পুুলিশ। যাত্রীবাহী মিনি ট্রাকটি রং সাইডে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে।