আইনি লড়াইয়ের সামনে পিএসজি, মেসির চুক্তি স্বাক্ষরে হচ্ছে দেরি

খেলাধুলা

মামলার সমাধানের জন্য অপেক্ষা করছেন মেসি। আপিল নিষ্পত্তি হলে যেকোনো দিন ধরবেন প্যারিসের ফ্লাইট।

বার্সেলোনা অধ্যায় শেষে লিওনেল মেসির নতুন গন্তব্য হতে পারে পিএসজি। সবকিছুই ছিল স্বাভাবিক, পিএসজি দেয়া অফার গ্রহণও করেছিলেন লিও। যেকোনো সময় চড়বেন প্যারিসের ফ্লাইটে। এই যখন অবস্থা, তখনই এলো দুঃসংবাদ। বার্সেলোনার নেয়া আইনি পদক্ষেপে পিএসজিতে মেসির চুক্তি স্বাক্ষর আপাতত স্থগিত রয়েছে। অপেক্ষার প্রহর গুনছেন আর্জেন্টাইন সুপারস্টার।

বার্সেলোনার সাথে ২০ বছরের সম্পর্ক শেষ, এরই মধ্যে পিএসজির অফারে সায় দিয়েছেন লিওনেল মেসি।

লিওর সাইনিং স্মরণীয় করে রাখতে আইফেল টাওয়ারও রাখা হয়েছিল প্রস্তুত। তবে বাধ সাধল আইনি লড়াই। ফরাসি ফুটবল অ্যাসোসিয়েশন আরোপিত দুটি আর্থিক নিষেধাজ্ঞাকে পিএসজি করেনি সম্মান, এমন অভিযোগ বার্সেলোনার।

কাতালান ক্লাবটির হয়ে কাউন্সিল অফ স্টেটে নতুন আপিল করা হয়েছে পেশ, মামলার সমাধান না হওয়া পর্যন্ত মেসির চুক্তি সাক্ষর করা হয়েছে স্থগিত। এক ধরনের অনির্দিষ্ট প্রতীক্ষায় এখন আর্জেন্টাইন সুপারস্টার।

মেসির বার্সা ছাড়ার ঘোষণায় কাতালান ক্লাবটি থেকে পদত্যাগ তো করেছেনই, বোমাও ফাটিয়ে গেলেন এস্পাই বার্সা কমিশনের সদস্য জমে ইয়োপিস। রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের পরিকল্পনাতেই নাকি মেসিকে ছেড়ে দিয়েছেন বার্সা সভাপতি হোয়ান লাপোর্তা। 

বার্সেলোনা ভক্তরা মানতে পারছেন না লিওনেল মেসির বিদায়। তাই দুঃখ ভারাক্রান্ত মনে ভিড় করেছেন মেসির বাড়ির সামনে। আশা, শেষবারের মতো দেখা পাবেন প্রিয় ফুটবলারের।

মানসিকভাবে হয়েছেন প্রস্তুত, আপিল নিষ্পত্তি হলে বাবা ও এজেন্ট হোর্হে মেসিকে নিয়ে যেকোনো দিন প্যারিস উড়াল দিবেন লিওনেল মেসি। করবেন ক্যারিয়ারের দ্বিতীয় সাইনিং।